ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০২৪

ইউপি সদস্যকে কুপিয়ে পা কেটে নিয়ে গেল দুর্বৃত্তরা

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৯, ৩১ অক্টোবর ২০২২

ইউপি সদস্য মামুন হাওালাদার ও ঘটনাস্থলের চিত্র

ইউপি সদস্য মামুন হাওালাদার ও ঘটনাস্থলের চিত্র

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মো. মামুন হাওলাদার (৪৫) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এমনকি তার একটি পা কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

সোমবার (৩১ অক্টোবর) বেলা সাড়ে ১০টার দিকে ভাণ্ডারিয়ার উত্তর ভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদরাসার কাছে ঘটে এমন রোমহর্ষক ঘটনা।

নিহত মামুন হাওলাদার ভাণ্ডারিয়ার শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ছিলেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বেলা সাড়ে ১০টার দিকে কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য মামুন হাওলাদার মোটরসাইকেলে করে শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদে যাবার পথে উত্তর ভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদরাসার কাছে পৌঁছলে দুর্বৃত্তরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে তিনি মারাত্মকভাবে জখম হন এবং অচেতন হয়ে পড়েন। পরে সন্ত্রাসীরা তার বাম পা কেটে নিয়ে যায়। 

এ সময় মোটরসাইকেল চালক সজল দৌড়ে পার্শ্ববর্তী আজহারিয়া দাখিল মাদরাসায় আশ্রয় নিলে শিক্ষকরা ঘটনা শুনে সেখানে গিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন। কিছুক্ষণ বাদে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, খবর পেয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি