ঢাকা, শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্র ২ বন্ধু নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৫, ২২ নভেম্বর ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে অন্য আরেকজন। তারা তিন বন্ধু ঘুরতে বের হয়ে দ্রুতগতির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে দুর্ঘটনার শিকার হন।

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি (২০) ও চাঁপাইনবগঞ্জ জেলার গোমস্তপুর উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা শামীম হোসেন (২০)। অপরজনকে মুমূর্ষ অবস্থায় তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, রাজশাহীর একটি কলেজে পড়ার সুবাদে উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বির সঙ্গে দেখা করতে রাজশাহী থেকে তার দুই বন্ধু সোমবার সকালে বেড়াতে আসেন। পরে বিকালে ওই তিন বন্ধু একটি মোটরসাইকেলে চরে এলাকায় বেড়াতে বের হন।

এর এক পর্যায়ে দ্রুতগতীর মোটরসাইকেলটি তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খারীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও আরেকজন আহত হয়। 

পরে স্থানীয়রা গুরুতর আহত রাজশাহীর তালতা এলাকার একরামুল হকের ছেলে রাজ (২০)কে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এএইচ


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি