ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কলেজছাত্রীর নগ্ন ভিডিও ধারণ, গ্রেপ্তার ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪২, ২৮ নভেম্বর ২০২২

নোয়াখালীর মাইজদীতে অভিযান চালিয়ে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে তানভির আহমেদ শুভ (২২) এক কলেজছাত্রীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে কৌশলে নগ্ন ভিডিও ধারণ করে তার বন্ধুদের সহযোগিতায় তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, নোয়াখালীর সুবর্ণচর উপজেলার জাহাজমারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউনুছের ছেলে তানভীর আহম্মেদ শুভ, একই এলাকার সাইফুল ইসলামের ছেলে জুলফিকার ইসলাম নাঈম ও সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আবদুল মালেকের ছেলে আরিফুল ইসলাম সৈকত।

জানা গেছে, কলেজছাত্রীর (১৮) সাথে একই কলেজে পড়ার সুবাদে তানভির আহমেদ শুভর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে বিভিন্ন সময় কৌশলে ওই ছাত্রীর মোবাইল দিয়ে মোবাইলে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে, যা পরবর্তীতে তানভীর নিজের মোবাইলে নিয়ে নেয়। নগ্ন ছবি ও ভিডিও নেওয়ার কয়েকদিন পর থেকে ছাত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয় শুভ। কিছুদিন আগে শুভ তার বন্ধু সৈকত ও নাঈমকে ওই ছাত্রীর নগ্ন ভিডিও গুলে দিয়ে দেয়। বিষয়টি জানার পর শুভর সাথে যোগাযোগ করে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে সে ভিডিওগুলো কেটে দিবে বলে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। বিষয়টি ভুক্তভোগি ছাত্রীর পক্ষ থেকে থানায় অবগত করা হলে পুলিশ পৃথক অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। আসামি শুভর কাছ থেকে তার ব্যবহৃত মোবাইল সহ দুটি মোবাইল জব্দ করা হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ভুক্তভোগির বাবা বাদি হয়ে আসামিদের বিরুদ্ধে পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি