ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দিন-দুপুরে থানার পিছনে ফ্লাটে দূর্ধর্ষ চুরি

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৭, ৪ ডিসেম্বর ২০২২

ঝালকাঠির রাজাপুর থানার পিছনে আবাসিক এলাকা টিএন্ডটি রোডে ফ্লাট বাসার দরজার তালার ভেঙ্গে দিন-দুপুরে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। নগদ টাকা-স্বর্ণালংকারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল লুটে নিয়েছে চোরের দল।

রোববার (৪ ডিসেম্বর) দিনের বেলায় টিএন্ডটি রোডে গিয়াস উদ্দিন উথানের বিল্ডিংয়ের ২য় তলায় তার ফ্ল্যাটে এ চুরির ঘটনা ঘটে। 

ভুক্তভোগী গিয়াস উদ্দিন উথান বলেন, আমি আমার স্ত্রীকে নিয়ে সকাল ৯টার দিকে ডাক্তার দেখাতে যাই। বাসায় আমার ছেলে শাওন ও মেয়ে আয়শা রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে ঘুমিয়ে ছিল। তাই সকালে আমরা যাওয়ার সময় ওদের না উঠিয়ে বাসার বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে যাই।

তিনি অভিযোগ করে বলেন, বেলা ১১টার দিকে ছেলে-মেয়ে জানায়, বাসায় চুরি হয়েছে। বাসায় এসে দেখি বাসার দরজার তালার হেসবোল ভাঙ্গা, ভিতরে প্রবেশ করে দেখি ফ্ল্যাটের কয়েকটি রুমের ফ্লোরে রক্ত ও স্টিল আলমারির লক ভেঙ্গে নগদ ৭২ হাজার টাকা এবং ২ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। 

দুই শিশু শাওন ও আয়শা জানায়, আমরা দুই ভাই-বোন বাসার দুই রুমে ঘুমে ছিলাম। সাড়ে ১০টার দিকে এক জন ভিক্ষুক দরজার সামনে এসে জোরে জোরে ভিক্ষা চাওয়ার শব্দ করলে আয়শার ঘুম ভেঙ্গে যায়। ঘুম থেকে উঠে ভিক্ষা দিতে গিয়ে ফ্ল্যাটের বিভিন্ন রুমের ফ্লোরে রক্ত, দরজা খোলা, দরজার তালার ভাঙ্গা দেখে চুরি হয়েছে বুঝতে পারি। 

তাৎক্ষণিক বিষয়টি রাজাপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি