ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নড়াইলে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৪৬, ৭ ডিসেম্বর ২০২২

নড়াইলের কালিয়া উপজেলার খড়ড়িয়া গ্রামের এমবিসি ইটভাটা এলাকা থেকে দেশি তৈরি ওয়ানস্যুটার গান ও তিন রাউন্ড গুলিসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বুধবার (৭ ডিসেম্বর) পুলিশ বেলা ১১টার দিকে সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ডিবি পুলিশের পরিদর্শক সাজেদুল ইসলাম।  

গ্রেফতারকৃতরা হলেন- খুলনার ফুলতলা থানার পয়গ্রামের জব্বার শেখের ছেলে হৃদয় শেখ (২৩) এবং সাতক্ষীরার কলারোয়া থানার সিংহলাল গ্রামের শফিকুল ইসলামের ছেলে হৃদয় হোসেন (২০)। 

এর আগে গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে নড়াইলের কালিয়া থানার খড়রিয়া গ্রামে জুবায়ের বিশ্বাসের এমবিসি ইটভাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে কালিয়া থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এরা আগেও অস্ত্র বেচাকেনার সঙ্গে জড়িত কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, ডিএসবির ওসি মীর শরিফুল হক, পুলিশ পরিদর্শক (অপরাধ) নাজমুল হুদা, ট্রাফিক পুলিশ পরিদর্শক কাজী হাসানুজ্জামান, উপ-পরিদর্শক সাইফুল ইসলাম, জয়দেব কুমার বসু, মঞ্জুর মোর্শেদ, অপু মিত্রসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

এদিকে, গত মঙ্গলবার সন্ধ্যায় নড়াইল সদরের নাকশী এলাকা থেকে ৪৫৫ পিস ইয়াবাসহ সাদ্দাম শেখকে (৩৪) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সাদ্দাম ফরিদপুরের আলফাডাঙ্গা থানার বুড়াইচ গ্রামের আকবর শেখের ছেলে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি