ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কলারোয়ায় ৫ নারী কর্মকর্তার সাফল্য সর্ব মহলে প্রশংসিত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২৭, ২০ ডিসেম্বর ২০২২

সাতক্ষীরার কলারোয়া উপজেলা প্রশাসনে ৫ নারী কর্মকর্তা নিজেদের কর্মদক্ষতায় সাফল্য অর্জন করেছেন। সাধারণ মানুষকে সহযোগিতা ও উন্নয়নমূলক কাজে এলাকাবাসীর আস্থা অর্জন করেছেন তারা। তাদের কর্ম দক্ষতায় কমেছে জনভোগান্তি আর বৃদ্ধি পেয়েছে সেবার মান।

সফল কর্মকর্তাদের মধ্যে রয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাস। তিনি ২০২২ সালের ৮ মে কলারোয়া উপজেলার নির্বাহী কর্মকর্তার দায়িত্ব নেন। তার অক্লান্ত পরিশ্রমী, সততা ও কর্মদক্ষতায় পাল্টে গেছে কলারোয়া উপজেলা পরিষদের প্রশাসনিক কার্যক্রম ও সার্বিক চিত্র। 

সরকারি-বেসরকারি প্রতিটি দপ্তরের কর্মকাণ্ডে ফিরে এসেছে গতিশীলতা ও স্বচ্ছতা। কমেছে জনভোগান্তি আর বৃদ্ধি পেয়েছে জনসেবার মান। কলারোয়া উপজেলাকে একটি উন্নত আধুনিক জনপদ হিসেবে গড়ে তুলতে নিরালসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। 

জনবান্ধব এই উপজেলা নির্বাহী কর্মকর্তার কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেছেন উপজেলার সকল জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

উপজেলার যেকোনো অন্যায় কাজের বিরুদ্ধে তিনি সবসময় সোচ্চার। কোনো অভিযোগ পেলে তার সত্যতা সম্পর্কে নিশ্চিত হয়ে তৎক্ষণাৎ ব্যবস্থা নেন তিনি। তাছাড়া গণমাধ্যম, ফেসবুক, মুঠোফোনের মাধ্যমে পাওয়া বিভিন্ন অভিযোগ দ্রুত সমাধান ও তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে সব শ্রেণি-পেশার মানুষের প্রশংসা কুড়িয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাস। 

এসব সাফল্যের বিষয়ে মন্তব্য করতে গিয়ে কলারোয়া পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী বলেন, সরকারের একজন উচ্চপদস্থ দায়িত্বশীল প্রশাসনিক কর্মকর্তা এবং মানবসেবক হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাস অসাধারণ একজন মানুষ। সরকারের অর্পিত প্রতিটি দায়িত্ব পেশাদারিত্বের সঙ্গে তিনি সঠিকভাবে পালন করে যাচ্ছেন। তার সততায় কলারোয়ার আপামর জনসাধারণ মুগ্ধ। 

উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, নির্বাহী কর্মকর্তা যেভাবে মানুষের সাথে মিশে গেছেন সত্যিই অবাক হওয়ার মতো। তিনি সাধারণ মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন বাস্তবায়ন ও কলারোয়া একটি আধুনিক উন্নত উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। এটি আমার নৈতিক দায়িত্ব। সংসদ সদস্য, স্থানীয় জনপ্রতিনিধি, সমাজের বিশিষ্টজনেরা সব সময় আমার কাজে সহযোগিতা করছেন।

অন্য চার কর্মকর্তা হলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, যুব উন্নয়ন কর্মকর্তা এছমত আরা বেগম, পল্লী সঞ্চয় ব্যাংকের সিনিয়র উপজেলা কর্মকর্তা (শাখা ব্যবস্থাপক) শিরিন সুলতানা। 

এই ৫ নারী কর্মকতার সহযোগিতায় চলছে উপজেলা প্রশাসনের স্ব স্ব দপ্তারিক জনসেবার
উন্নয়ন কাজ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি