ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভের বার্ষিক সাধারণ সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪০, ২২ ডিসেম্বর ২০২২

স্কুল, কলেজ ও মাদরাসা’র শিক্ষক ও কর্মচারীদের আর্থিক- সামাজিক উন্নয়নে কার্যকর ভূমিকা পালনকারী সংগঠন ‘শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড-কাল্ব, ঠাকুরগাঁও সদর উপজেলা শাখা’র ১৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার শহরের মির্জা রুহুল আমিন মিলনায়তনে সংগঠনের চেয়ারম্যান পবারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা সমবায় কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম। এতে বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের ‘ক’ অঞ্চলের ডিরেক্টর জিল্লুর রহমান, পীরগঞ্জ শাখা’র চেয়ারম্যান ওমর ফারুক, রাণীশংকৈল শাখার চেয়ারম্যান আব্দুস সালাম, বালিয়ডাঙ্গী’র আফজাল হোসেন, হরিপুরের জাহিরুল হক, পঞ্চগড়ের আটোয়ারীর মুহম্মদ বিপ্লবী জিল্লুর নুর হোসেন সরকার, বোদা’র আপেল মাহমুদ, তেঁতুলিয়ার আসলাম ও ঠাকুরগাঁও-পঞ্চগড় জেলা ব্যবস্থাপক খন্দকার ফারুক আহমেদ। 

সভায় বার্ষিক প্রতিবেদন, আয়-ব্যয় ও কর্মপরিকল্পনা উপস্থাপন করেন, ট্রেজারার সীমান্ত কুমার বর্মন। সভার সঞ্চালনার দায়িত্বে ছিলেন, কালের সদর উপজেলা শাখার সেক্রেটারী রেজাউল করিম লিটন। সভায় সাংগঠনিক আলোচনা শেষে বিভিন্ন ইউনিটে সফলতা অর্জনকারীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয়। বক্তাগণ সংগঠনের সদস্যদের ভাগ্য উন্নয়নের জন্য এবং ভবিষ্যৎ নিরাপত্তার জন্য সমবায়ের প্রতি মানোযোগ রাখার ওপর গুরুত্বারোপ করেন।

এসি

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি