ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কেরানির হামলায় লঞ্চের সুপারভাইজার নিহত, আটক ২ 

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৪, ১৫ জানুয়ারি ২০২৩

পটুয়াখালী-ঢাকা নৌ-রুটে চলাচলকারী বিলাসবহুল এম ভি সুন্দরবন-১৪ লঞ্চের কেরানী মশিউর ও ইউনুসের হামলায় সুপারভাইজার মোঃ রাজ্জাক নিহত হয়েছেন। এঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় পটুয়াখালী লঞ্চ টার্মিনালে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় লঞ্চের কেরানি মশিউর (২৬) ও সুপারভাইজার মোঃ ইউনুস (৬০)কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পটুয়াখালী টার্মিনালে নোঙ্গর করা সুন্দরবন-১৪ লঞ্চের ভেতরে অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে কেরানি মশিউর ও সুপারভাইজার রাজ্জাকের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মশিউর ক্ষিপ্ত হয়ে রাজ্জাকের উপরে চড়াও হয়ে এলোপাথাড়ি কিলকুষি মারলে তিনি লঞ্চের ডেকে লুটিয়ে পড়েন। 

এতে ক্ষান্ত না হয়ে মশিউর ও সুপারভাইজার ইউনুস মিলে ফের রাজ্জাককে মারপিট করলে তার নাক-মুখ দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। গুরুতর আহত অবস্থায় তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটুয়াখালী সদর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, সুন্দরবন-১৪ লঞ্চের স্টাফদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে বাকবিতণ্ডার এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এতে রাজ্জাক নামের এক সুপারভাইজার অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মশিউর এবং ইউনুস নামের দুজনকে আটক করা হয়েছে। এটি অসুস্থ্যতাজনিত মৃত্যু নাকি হত্যাকাণ্ডা তা তদন্ত সাপেক্ষে জানানো হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি