ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নড়াইলে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ মিলল নদীতে

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৭, ৩১ জানুয়ারি ২০২৩

নড়াইলের নড়াগাতি থানার পাটনা স্লুইসগেট এলাকার চিত্রা নদী থেকে নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় স্থানীয়রা স্লুইসগেটের নিচে মরদেহটি দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত ইসহাকের বাড়ি লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামে। তিনি বড়দিয়া বাজারের গুড় ব্যবসায়ী ছিলেন।  

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৬ জানুয়ারি ইসহাক মোল্যা বাড়ি থেকে প্রায় ৪০ হাজার টাকা নিয়ে বড়দিয়া বাজারে নিজের দোকানে আসেন। ওইদিন বিকেলে মহাজন ঘাট এলাকায় চা পান করেন। তবে ব্যবসায়িক কাজ সেরে তিনি আর বাড়িতে ফেরেননি। এরপর বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্যরা আরও জানান, ব্যবসায়িক সূত্রে চোরখালী ও গুচ্ছগ্রাম এলাকায় ইসহাক মোল্যার আর্থিক লেনদেন ছিল। কয়েকদিন আগে টাকা-পয়সা নিয়ে কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটিও হয়েছে। স্বজনদের ধারণা তাকে হত্যা করা হয়েছে।  

বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ লোকমান হোসেন বলেন, মরদেহটি ফুলে গেছে। ধারণা করা হচ্ছে, চার থেকে পাঁচদিন আগে তার মৃত্যু হয়েছে।

নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা জানান, অর্ধ-গলিত মরদেহের শরীরের আঘাতের তেমন চিহৃ পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি