ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

সিরাজগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি লিটন, সম্পাদক লিমন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৫, ১ ফেব্রুয়ারি ২০২৩

সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছে কায়সার আহমেদ (লিটন) ও সাধারণ সম্পাদক পদে আনোয়ার পারভেজ (লিমন)। 

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি গোলাম মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মোট ১৭টি পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৩৯০ জন ভোটারের মধ্যে ৩৪৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে মঙ্গলবার রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ পন্থী পরিষদ সভাপতি ও সম্পাদকসহ মোট ১১টি পদে জয়লাভ করেছে। 

বিজয়ীরা হলেন সহ-সভাপতি মোঃ মসিউর রহমান চৌধুরী, সহকারী গ্রন্থাগার সম্পাদক মোঃ ফজলুল হক (হীরন), সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক মোঃ এনামুল হক, কোষাধক্ষ্য মোঃ রাকিবুল ইসলাম খান রাকিব, হিসাব নিরক্ষক মোঃ গোলাম হোসেন, নির্বাহী সদস্য পদ সুশিল কুমার সাহা (রানা আহম্মেদ), মোঃ হেদায়েত উল ইসলাম, এ কে এম হাসান ফারুক (রুমি) ও মোঃ রেজাউল বারি (রন্টু)।

অপরদিকে সহ-সভাপতিসহ বাকি ছয়টি পদে জয় লাভ করেছে বিএনপি পন্থী আইনজীবীরা। তারা হলেন সহ-সভাপতি মোঃ আলীমুল হক, সহকারি সাধারণ সম্পাদক মোঃ কামরুল হুদা, গ্রস্থাগার সম্পাদক মোঃ নাদীম ইবনে মোস্তফা, সহকারি হিসাব নিরক্ষক মওঃ মুফতি মোঃ শহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মীর রুহুল আমিন বাবু ও আলহাজ্ব মোঃ আমানউল্লাহ মণ্ডল। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি