ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

জয়পুরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে পাঁচজন নিহতের ঘটনায় মামলা

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৮, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহতের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে নিহত অটোরিকশার চালক আমজাদ হোসেনের ছেলে রিফাত মণ্ডল বাদি হয়ে সড়ক পরিবহন আইনে এ মামলাটি দায়ের করেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ মামলায় ট্রাকচালক ও সহকারীকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে তারা ২ জন পলাতক রয়েছেন।

এর আগে সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ক্ষেতলাল পৌরশহরের মালিপাড়া এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুই জন এবং হাসপাতালে নেওয়ার পর তিন জন মারা যান। এঘটনায় ক্ষেতলাল উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহান গুরুত্বর আহত হন। তাকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়। 

নিহতেরা হলেন- ক্ষেতলালের শাখারুঞ্জ এলাকার রফিকুল ইসলামের ছেলে নাফিস ফুয়াদ  (১৮), ইটাখোলা এলাকার রইচ উদ্দিনের স্ত্রী শাহনাজ পারভীন (৪৫), ক্ষেতলালের নাসিরপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম (৬০), অটোরিকশার চালক ক্ষেতলালের ইটাখোলা গ্রামের  আমজাদ হোসেন (৫৫) ও জয়পুরহাট শহরের বুলুপাড়া এলাকার ফেরদৌসের স্ত্রী শাহিনুর বেগম (৩৮)।  বিকেলে স্বজনেরা থানা ও হাসপাতালে গিয়ে লাশগুলো নিয়ে যান। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি