ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

গাংনীতে গরম পানিতে ঝলসে ইউপি সদস্যের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৩৮, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | আপডেট: ২১:৫৮, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

মেহেরপুরের গাংনীতে ফুটন্ত গরম পানিতে ঝলসে আব্দুস সোবহান (৪৭) নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা শেখ হাসিনা বার্ণ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আব্দুস সোবহান মটমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও মোহাম্মদপুর গ্রামের মৃত তফিল উদ্দীনের ছেলে। 

মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ জানান, গত শনিবার সকাল ৭টায় নিজ বাড়িতে হলুদ সিদ্ধ করার সময় আকস্মিকভাবে ফুটন্ত গরম পানির তাওয়া (কড়াই) আব্দুস সোবহানের শরীরের উপর পড়ে। এতে তার শরীরের বেশির ভাগ অংশ ঝলসে যায়। দ্রত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা বার্ণ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

তিনি আরো বলেন, আব্দুস সোবহান আওয়ামী লীগের নিবেদিত কর্মী ছিল। সকলের সাথে তার ছিল নিবিড় সম্পর্ক এলাকাবাসি তাকে ভালো মানুষ হিসেবেই জানে। মৃত্যকালে তিনি মা, স্ত্রী দুই মেয়ে ও একপুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন
তিনি। 

মোহাম্মদপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলাম সুমন জানান, দীর্ঘদিন যাবৎ সৌদি আরবে থাকার পর প্রায় তিন বছর পূর্বে বাড়িতে আসার পর হলুদের ব্যবসা বাণিজ্য করে জীবন-জীবিকা নির্বাহ করতো। এরপর ইউপি সদস্য পদে নির্বাচন করে বিজয়ী হন।
কেআই/ 


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি