ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

নদীতে ড্রেজার বসানো বিরোধে কিশোরকে হত্যা, আটক ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৪:৫৭, ২২ ফেব্রুয়ারি ২০২৩

নদীতে বালু তোলার ড্রেজার বসানোকে কেন্দ্র করে রাসেল হোসেন (১৪) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে জেলার রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চর কাচিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাসেল স্থানীয় বেপারী বাড়ির মনির হোসেন ওরফে ভুট্টু বেপারীর ছেলে।  তার মৃতদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

এ ঘটনায় রুহুল আমিন, ফারুক কাজী নামে আরও দুইজন আহত হয়েছেন। তাদেকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

স্থানীয় লোকজন জানায়, হত্যার ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। নিহত রাসেলের পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে এলাকায় অবস্থান নেয়। এতে সেখানে থমথমে পরিবেশ সৃষ্টি হয়। তারা রাহুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ করে। 

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অভিযান চালিয়ে রায়পুর থানা পুলিশ অভিযুক্ত ৫ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন শাহজালাল রাহুল, সুমন, রাকিব, মিনহাজুল, বাকী একজনের নাম জানা যায়নি।

পরে বিক্ষুব্ধ জনতা পুলিশের কাছ থেকে অভিযুক্ত রাহুলকে ছিনিয়ে নেওয়া চেষ্টা করা হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এলাকাবাসীর অভিযোগ, নদীতে ড্রেজার বসানো এবং স্থানীয় মাছঘাটকে কেন্দ্র করে একই এলাকার মৃত আবদুর রশিদ বেপারীর ছেলে শাহজালাল রাহুলের সঙ্গে রাসেলদের পরিবারের বিরোধ চলছিল। এর জের ধরে রাহুল ও তার লোকজন বুধবার সকালে রাসেলকে কুপিয়ে হত্যা করেন।  

অভিযুক্ত রাহুল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বশীল নেতা বলে জানা গেছে। নিহত রাসেল সম্পর্কে তার ভাতিজা হয়। তারা সবাই বেপারী বাড়ির লোক।  

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি