ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

মা-মেয়েকে পিলারে বেঁধে টিকটক, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

চোর অপবাদ দিয়ে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে এক স্কুলছাত্রী ও তার মাকে বেঁধে নির্যাতন, ভিডিও ধারণ ও ভিডিও দিয়ে টিকটক তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জিল্লুর রহমানকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি স্মার্ট মোবাইল ফোন জব্দ করা হয়েছে। 

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১০টায় চট্টগ্রামের পটিয়া থানার কুসুমপুর এলাকা থেকে স্থানীয় থানার সহযোগিতায় আটক করে হাতিয়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জিল্লুর রহমান হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের জহির উদ্দিনের ছেলে। 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনার পর ভুক্তভোগীদের পক্ষ থেকে ওই ছাত্রীর বাবা ইদ্রিস বাদি হয়ে তথ্য প্রযুক্তি আইনে জিল্লুর রহমানের নাম উল্লেখ ও অজ্ঞতা আরও ২-৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা পরবর্তী অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। পরবর্তীতে পটিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে তাকে হাতিয়া থানায় আনা হবে।

উল্লেখ্য, জায়গা জমি নিয়ে বিরোধের জেরে চোর অপবাদ দিয়ে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে এক স্কুলছাত্রী (১৫) ও তার মাকে (৩৮) দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করে তা মোবাইলে ভিডিও ধারণ করে জিল্লু সহ কয়েকজন। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নির্যাতনকারীরা ওই স্কুলছাত্রী ও তার মায়ের নাকে, কানে ও গলায় থাকা স্বর্ণালংকার এবং ঘর থেকে নগদ টাকা নিয়ে গেছে বলেও অভিযোগ ভুক্তভোগীদের। নির্যাতনের সময় স্কুলছাত্রী ও তার মায়ের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগের মাধ্যম টিকটকে ছেড়ে দিয়েছে নির্যাতনকারীরা, যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি