ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নোয়াখালীতে চিকিৎসা সরঞ্জাম দিল গ্লোব ফার্মাসিউটিক্যালস

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৮, ১৩ জুলাই ২০২১

করোনা রোগীদের চিকিৎসা সেবা উন্নয়নে নোয়াখালী জেলা স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন কনসেনট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, বাইপাপ মেশিনসহ ৩০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিয়েছে গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেল ৪টায় বেগমগঞ্জের গ্লোব ফার্মাসিউটিক্যালসের কর্পোরেট অফিসে এসব সামগ্রী বুঝে নেন জেলা স্বাস্থ্য বিভাগের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

গ্লোব এগ্রোভেট’র ব্যবস্থাপনা পরিচালক ও চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান। বিশেষ অতিথি ছিলেন, সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুন নাহার, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

এসময় খালেদ সাইফুল্লাহ বলেন, নোয়াখালীতে করোনা রোগীরা যাতে দ্রুত তাদের সেবা পেয়ে সুস্থ হয়ে ঘরে ফিরতে পারে তার জন্য গ্লোব ফার্মাসিউটিক্যালসের এই প্রচেষ্টা। আগামীতেও করোনা রোগীদের জন্য গ্লোব ফার্মাসিউটিক্যালসের পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি বলেন, নোয়াখালীর মানুষের জন্য করোনা চিকিৎসায় গ্লোব ফার্মাসিউটিক্যালস কর্তৃক বিনামূল্যে ১৭টি অক্সিজেন কনসেনট্রেটর, ১৫টি সিলিন্ডার (৪০ লিটার), ১০টি বাইপাপ মেশিন ও ১০ কার্টুন হ্যান্ডগ্ল্যাভস দেওয়া হয়েছে।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি