ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

মেহেরপুরে বোমা বিস্ফোরণে দুই শিশু আহত

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৮, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

মেহেরপুরে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে সাইদ হোসেন (১১) ও রুবেল হোসেন (১১) নামের দুই শিশু আহত হয়েছে। তাদেরকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্র্তি করা হয়। পরে সাইদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সাঈদ শহরের থানা পাড়ার নাসিম উদ্দিনের ছেলে ও রুবেল সদর উপজেলার গোভিপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে। মঙ্গলবার বেলা ১১টার দিকে সদর থানা এলাকায় মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে। 

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসাইন জানান, সকালে শিশুরা খেলতে গিয়ে পরিত্যক্ত অবস্থায় একটি বোমা কুড়িয়ে পায়। জড়ানো প্লাস্টিকের টেপ খুলতে গিয়ে বোমাটির বিস্ফোরণ ঘটে। এ সময় বোমার বিস্ফোরণে সাঈদ ও রুবেল নামের দুই শিশু আহত হয়। 

স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সাঈদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে বোমাটি শিশুরা কিভাবে পেল সে সম্পর্কে তদন্ত করে জানাবেন বলে জানান তিনি। 

তিনি আরও বলেন, বোমা বিস্ফোরণের জায়গা পরিদর্শন করা হয়েছে। আলামতও সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি