ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এসআই পরিচয়ে তদবির, বহু নারীর সঙ্গে পরকিয়া

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৫, ৮ মার্চ ২০২৩

নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে রাজবাড়ীর কালুখালীসহ বিভিন্ন থানায় ও অফিসে ফোন দিয়ে তদবির করার পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে নানাভাবে প্রতারণা করে আসছিলেন মোঃ জাহিদুল ইসলাম জিল্লু (৪২)। 

অতঃপর মঙ্গলবার দুপুরে রাজবাড়ী জেলা শহর থেকে গোয়েন্দা শাখার সদস্যরা জিল্লুকে গ্রেপ্তার করে এবং তার কাছ থেকে নগদ ৭৫ হাজার টাকা, ২টি মোবাইল ও একটি পুলিশের এসআই’র ভুয়া পরিচয়পত্র উদ্ধার করেছে।

সে কালুখালী উপজেলার মোহরপুর গ্রামের মোশারফ হোসেন ছেলে।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানিয়েছেন, গত ১৭ ফেব্রুয়ারী জেলার কালুখালী থানার জনৈক এক পুলিশ কষনস্টেবলকে মোবাইল ফেনে ডিএমপি ডিবি’র এসআই পরিচয় দিয়ে গুরুতর অভিযোগ রয়েছে বলে ভয় দেখায়। বিষয়টি ওই কনস্টেবল রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জকে অবহিত করেন। 

এরপর তিনি ডিএমপি ডিবিতে খোঁজ নেন এবং জানতে পারেন জাহিদুল ইসলাম নামে কোন এসআই সেখানে নেই। পরবর্তীতে কৌশলে প্রতারক জিল্লুকে মঙ্গলবার দুপুরে রাজবাড়ী কোট সংলগ্ন এলাকায় ডেকে আনা হয়। 

সে সময় জেলা গোয়েন্দা শাখার সদস্যরা তাকে আটক ও জিজ্ঞাসাবাদ করেন এবং দীর্ঘ সময় নাটকিয়তার পর জিল্লু স্বীকার করেন কে কোন সরকারি চাকরি করেন না। একই সঙ্গে পুলিশের এসআই পরিচয় দিয়ে নানা ব্যক্তির সঙ্গে প্রতারনাপূর্বক টাকা-পয়সা আদায় করে আসছে।

সে এই ভুয়া পরিচয় দিয়ে বহু নারীর সঙ্গে পরকিয়ার সম্পর্কও গড়ে তুলেছে। তার বিরুদ্ধে কালুখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি