ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাসের চাপায় স্বামী নিহত, আহত স্ত্রী

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৯, ১১ মার্চ ২০২৩

লক্ষ্মীপুরের কমলনগরে বাসচাপায় মোটরসাইকেলের আরোহী আবদুল মান্নান (৫০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন নিহতের স্ত্রী জাহানারা আক্তার। 

শনিবার (১১ মার্চ) বিকাল ৩টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের হাজিরহাট বাজারের অদূরে নূরিয়া হাফিজিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আবদুল মান্নান এবং তার স্ত্রী জাহানারা কমলনগর উপজেলার মতিরহাট সংলগ্ন চরকালকিনি কে আলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মান্নান চর কালকিনি গ্রামের নাছিরগঞ্জ এলাকার খোরশেদ আলমের ছেলে। 

স্থানীয়রা জানান, দুপুরে আবদুল মান্নান তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে কমলনগরের হাজিরহাটের দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে দু’জনই গুরুতর আহত হন। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন। তার আহত স্ত্রীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি