ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৪ দিন পর খালে মিললো যুবকের মরদেহ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ১৪ মার্চ ২০২৩

লক্ষ্মীপুরে নিখোঁজের ৪ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পৌরসভার (৩নং ওয়ার্ড) বাঞ্ছানগর এলাকার একটি খালে তার মরদেহ পড়েছিল। 

সোমবার (১৩ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে পৌরসভার মনতাজ মিয়ার পরিত্যক্ত ইটভাটার পাশে অবস্থিত রহমানিয়া খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই খালটি কচুরিপানায় ভর্তি রয়েছে।

নিহত যুবক মো. রনি (১৮)  পেশায় অটোরিকশা (মিশুক) চালক। সে সদর উপজেলার শাকচর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নূর-আলমের ছেলে।

রনির লাশ উদ্ধার করার পর তার বাবা নূর-আলম হাতের ঘড়ি দেখে সন্তানের লাশ বলে সনাক্ত করেন।

নূর-আলম জানান, গত শুক্রবার বিকালে রনি বাড়ি থেকে অটোরিকশা (মিশুক) নিয়ে বের হয়। ওইদিন আর বাড়ি ফিরেনি। বিভিন্নস্থানে খোঁজ নিয়েও তার সন্ধান মিলেনি। শনিবার সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। যার ডায়েরি নং- ৬১৮/২৩।

লাশ উদ্ধারের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম ও কাউন্সিলর সুমন পাটোয়ারী।

লাশ উদ্ধারের পরপরই ঘটনাস্থলে পরিদর্শনে আসেন পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। এসময়ে পুলিশ সুপার গণমাধ্যমকর্মীদের জানান, ৪ দিন আগে রনি নিখোঁজ হন। এ ঘটনায় একটি থানায় ডায়েরি করা হয়েছে। সে পেশায় অটোরিকশা চালক। কি কারণে তাকে হত্যা করা হয়েছে, তদন্ত ছাড়া বলা যাবে না। 

তার লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান পুলিশ সুপার।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি