ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৩

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫০, ১৬ মার্চ ২০২৩

ঝালকাঠিতে গত ২৪ ঘন্টায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৩ জন নিহত হয়েছেন।

শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন কুতুবনগর মাদ্রাসার সম্মুখে মোটরসাইকেল চাপায় সাবেক মেম্বার মোঃ ছালাম (৬৫) এবং নলছিটি উপজেলার বরিশাল-পটুয়াখালি মহাসড়কের শিমুলতলা বাজার এলাকায় যাত্রীবাহী বাস চাপায় এসএসসি পরীক্ষার্থী স্কুলছাত্র তমাল ভট্টার্চায (১৬) ও ভ্যানচালক মো: আকাশ (৩৫) নিহত হন।

নলছিটিতে দুজন নিহতের ঘটনায় ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ এলাকাবাসী। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করলে অবরোধ তুলে নেয় তারা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, বৃহস্পতিবার সকালে বরিশাল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ভ্যানগাড়িকে মুখোমুখি চাপা দেয়। এসময় স্কুলছাত্রটি রাস্তা দিয়ে পড়তে যাচ্ছিল। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানচালক ও স্কুলছাত্রটি মারা যায়।

নিহত স্কুলছাত্র তমাল ভট্টার্চায স্থানীয় জেড এ ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। সে এবারে এসএসসি পরীর্ক্ষাথী ছিল। নিহত ভ্যান চালক মো: আকাশ একই উপজেলার বাসিন্দা। 

পুলিশ ঘাতক বাসটিকে বাকেরগঞ্জ উপজেলা থেকে আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়।

অন্যদিকে, বুধবার রাত ৮টায় ঝালকাঠি সদরের পোলাবালিয়া ইউনিয়নের বাওতিতা গ্রামের সাবেক মেম্বার মোঃ ছালাম কুতুব নগর মাদ্রাসা সংলগ্ন রাস্তা পার হওয়ার সময় বেপরোয়াগতির একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। 

গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়া হলে রাত দশটার দিকে সেখানে তার মৃত্যু হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি