ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বৈদ্যুতিক শকে প্রবাসীকে হত্যার অভিযোগ, স্ত্রী আটক

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৮, ২২ মার্চ ২০২৩

চট্টগ্রামের মিরসরাইয়ে মো. এমদাদুল হক (৪৮) নামে এক প্রবাসীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী নারগিস মোস্তারিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ মার্চ) সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এরআগে  মঙ্গলবার (২১ মার্চ) রাতে উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত এমদাদ উপজেলার দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের মৃত মনছুর আহম্মদের পুত্র। 

নিহতের ছোট ভাই কামাল হোসেন জানান, মঙ্গলবার রাত ২টার দিকে ভাবি ফোন করে জানায় ভাই বিদ্যুৎপৃষ্টে মারা গেছে। সে পুরাতন বাড়ির অদূরে নতুন বাড়ি করে সেখানে বসবাস করছিলেন। গিয়ে দেখি নিচে ফ্লোরে আমার ভাইয়ের দেহ পড়ে রয়েছে। হাতে ও বুকে দাগ, নাক দিয়ে রক্ত পড়ছে।

তিনি আরও জানান, ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে ভাবির বনিবনা হচ্ছিলনা। এর আগেও ভাইকে খুন করতে লোক পাঠিয়েছিল।  বৈদ্যুতিক শক দিয়ে মেরে ফেলার অভিযোগ করেন তিনি।

আরেক ভাই হুমায়ুন কবির বলেন, ভাইয়া এক বছর আগে প্রবাস থেকে বাড়িতে চলে আসে। ভাবি সব সময় বাবার বাড়িতে থাকতে চাইতো এবং উনার বাবার এলাকায় ভাইয়াকে বাড়িতে করতে বলেছে। ভাইয়া রাজি না থাকায় প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। কিন্তু এভাবে মেরে ফেলবে কখনও চিন্তা করতেও পারিনি। আমরা খুনীর বিচার চাই। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন বলেন, বুধবার সকালে খবর পেয়ে ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকার থেকে এমদাদুল হক নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্টে হাতে ও বুকে আঘাতের চিহ্ন দেখা গেছে।  জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী নারগিসকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে হত্যা কিনা জিজ্ঞাসাবাদ ও ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলে বোঝা যাবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি