ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে অস্ত্র-গুলিসহ যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৯, ২৩ মার্চ ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে তানজিদ হোসেন রনি (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও দুটি ককটেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 

এর আগে বুধবার দিবাগত রাতে বাংলাবাজার এলাকায় অভিযান চারিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত তানজিদ হোসেন রনি বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বাংলাবাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১, সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল। অভিযানকালে বাজার সংলগ্ন সড়কের ওপর সন্দেহজনক ঘোরাফেরা করায় তানজিদ হোসেন রনিকে আটক করা হয়। পরে তার কথাবার্তা সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে সে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করলে তার দেহে তল্লাশি চালিয়ে পাইপগান, গুলি ও ককটেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত রনি ওই এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকক্রমের সঙ্গে জড়িত।

র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত রনির বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি