ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রূপপুর বিদ্যুৎকেন্দ্রের পরিচালকের গাড়িচালক হত্যার মূল আসামি আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৫, ২৭ মার্চ ২০২৩

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের নিকিম কোম্পানীর পরিচালকের গাড়িচালক হত্যার মূল আসামি আব্দুল মমিন (৩২) সিরাজগঞ্জ র‌্যাব-১২ হাতে আটক করা হয়েছে।

আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রোববার দিবাগত রাতে ঢাকার হাতিরঝিল থানাধীন বাংলামোটর এলাকা হতে এ হত্যা মামলার মূলহোতা আব্দুল মমিনকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১২র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মারুফ হোসেন জানান, ঈশ্বরদীর মধ্য অরনকোলা রিফুজি কলোনীর আবু বক্কর সিদ্দিকের ছেলে সম্রাট হোসেন (৩০) গত তিন বছর ধরে রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের নিকিম কোম্পানীর পরিচালকের গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন। গত ২৩ মার্চ সম্রাট দায়িত্বপালন শেষে নিজ বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তার মোবাইলে ফোন দেয়। তখন ফোনটি বন্ধ পাওয়া যায়।

পরদিন কোম্পানীর অন্য চালকদের কাছে নিহতের বাবা জানতে চাইলে তারা জানায় আগের দিন রাত ৮.১০ মিনিটে ডিউটি শেষে গাড়ি নিয়ে অফিস থেকে বেরিয়ে গেছে সম্রাট। তখন পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুজির এক পর্যায়ে জানতে পারে সম্রাট বাঁশেরবাদা মধ্যপাড়ায় তার পূর্ব পরিচিত বন্ধু আব্দুল মমিনের বাসায় গিয়েছিল। 

সেই সূত্র ধরে সম্রাটের পরিবারের লোকজন মমিনের বাসায় গিয়ে মমিনকে না পেয়ে তার স্ত্রী মোছাঃ সীমার কাছে সম্রাটের ব্যাপারে জানাতে চাইলে সে উত্তেজিত হয় এবং সম্রাটের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলা হতে বিরত থাকেন।

পরে ২৫ মার্চ রাতে কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন আড়িয়াবান্দা গ্রামের সিলাইদহ ঘাট হতে সাদা জিপ গাড়িসহ চালক সম্রাটের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, পরকিয়া প্রেমের সম্পর্কের কারণে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি