ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

ছেলের মৃত্যু সইতে না পেরে মায়ের আত্মহত্যা

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৫, ৩০ মার্চ ২০২৩

মেহেরপুরের মুজিবনগরে ছেলের মৃত্যু সইতে না পেরে মা বছিরন খাতুন আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে সাবেক ইউপি সদস্য ইউনুস আলীর আম গাছের ডালের সঙ্গে শাড়ি পেচিয়ে আত্মহত্যা করেন। 

সংবাদ পেয়ে বছিরন খাতুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। বছিরন খাতুন উপজেলার ভবরপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী রমজান আলীর স্ত্রী। 

স্থানীয়রা জানান,বছিরন খাতুনের ছোট ছেলে রাসেল (১৮) কাজ-কর্ম নিয়ে অভিমানে কয়েকদিন আগে নিজ বাড়িতে বিষপান করে আত্মহত্যা করেন। বিষপানের বিষয়টি প্রতিবেশীরা বুঝতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর হাসপাতালে নেয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানেও তার অবস্থার অবনতি হলে পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে গেল বুধবার চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে তার মৃত্যু হয়। 

রাসেলের দাফনের পরেই তার মা বছিরন খাতুন বাড়ি থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে সাবেক ইউপি সদস্য ইউনুস আলীর আমগাছের ডালে ঝুলতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে বছিরনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বছিরন গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এবিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি