ঢাকা, বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪

লক্ষ্মীপুরে স্টাফ কোয়ার্টার থেকে নারীর মরদেহ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৭, ২৫ এপ্রিল ২০২৩

লক্ষ্মীপুরে সড়ক ও জনপদ বিভাগের স্টাফ কোয়ার্টারের ভেতরে একটি তালাবন্ধ ঘর থেকে বিবস্ত্র অবস্থায় মমতাজ বেগম নামে এক নারীর খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) রাত ২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য তার বড় ছেলে বাপ্পিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহত মমতাজ বেগম লক্ষ্মীপুর সদর উপজেলা কুশাখালী ইউনিয়নের মৃত আব্দুল মতিনের স্ত্রী। তার স্বামী সড়ক ও জনপদ বিভাগের ড্রাইভার ছিলেন। স্বামীর মৃত্যুর পর থেকে তার দুই ছেলে শরিফুল ইসলাম বাপ্পি ও ছোট ছেলে সাইফুল ইসলাম রকি নিয়ে সড়ক বিভাগের স্টাফ কোয়ার্টারে বসবাস করছেন তিনি।

খবর পেয়ে রাতেই পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বড় ছেলে শরিফুল ইসলাম বাপ্পী মাস্টার রুলে সড়ক বিভাগে পিয়নের কাজ করে আসছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামী মারা যাওয়ার পর থেকে লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের স্টাফ কোয়ার্টারে বসবাস করত মমতাজ বেগম। রাতে তার বড় ছেলে বাপ্পি বাসায় ফিরে দেখে তার মায়ের কয়েক খণ্ড লাশ পড়ে আছে। পরে পুলিশে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, এ বিষয়ে তদন্ত চলছে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এমএম/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি