ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

উচ্চ শব্দে গান বাজানো নিয়ে দুই পরিবারে মারামারি, আহত ৩

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৬, ২৬ এপ্রিল ২০২৩

নাটোরে লাউড স্পিকারে উচ্চ শব্দে গান বাজানোকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পরিবারের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে।

বুধবার সকালে সদর উপজেলা ছাতনি ইউনিয়নের তেলকুপি ফকিরপাড়া গ্রামে এই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এঘটনায় অন্তত তিনজন আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈদের আনন্দ উপভোগ করতে তেলকুপি ফকিরপাড়া গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলালাল মোল্লার ছেলে রিপন ও তার বন্ধুরা মঙ্গলবার রাতে তাদের নিজ বাড়ির এলাকায় লাউড স্পিকারে উচ্চ শব্দে গান বাজিয়ে হৈ হুল্লোড় করতে থাকেন। এসময় প্রতিবেশী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল মান্নানসহ তার পরিবারের সদস্যরা তাদের নিষেধ করেন। 

এনিয়ে উভয় পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদের সৃষ্টি হয়। এরই জের ধরে বুধবার সকালে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল মোল্লার ছেলে রিপন ও তার সহযোগীরা প্রতিবেশী আওয়ামী লীগ নেতা আাব্দুল মান্নানের বাড়িতে চড়াও হয়ে বাড়ির লোকদের মারপিট করার চেষ্টা করেন। কিন্তু আব্দুল মান্নানের সমর্থকসহ এলাকাবাসী তাদের প্রতিরোধ করে।

এঘটনায় ক্ষুদ্ধ হয়ে আওয়ামী লীগ নেতা আাব্দুল মান্নানের সমর্থকরা প্রতিপক্ষ অপর আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন দুলাল মোল্লার বাড়িতে হামলা চালায়। তবে এলাকাবাসীর প্রতিরোধে তারা ফিরে আসেন। 

এঘটনায় উভয়পক্ষ থেকে থানায় অভিযোগ করার প্রস্তুতি নেয়া হচ্ছে। 

ছাতনি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দুলাল সরকার জানান, দেলোয়ার হোসেন দুলাল মোল্লা ও আব্দুল মান্নান একে অপরের আত্মীয়। বৈবাহিক ঘটনা নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধের জেরে এই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। প্রতিবেশীদের হস্তক্ষেপে ঘটনা ভয়াবহ আকার ধারণ করেনি বা কেউ আহত হননি। তাদের উভয়কে শান্ত থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, গান বাজানো নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এব্যাপারে থানায় কোন পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি