ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

জনগণের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী: এমপি গোলাপ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৮, ২৭ এপ্রিল ২০২৩

দেশের উন্নয়নের স্বার্থে ও জনগণে ভাগ্যের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ।

বুধবার (২৬ এপ্রিল) বিকালে কালকিনির সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে একথা বলেন তিনি।

ড. আবদুস সোবহান গোলাপ বলেন, দেশের মানুষ শান্তি চায়, দেশের মানুষ উন্নয়ন চায়। আর জননেত্রী শেখ হাসিনা জনগণের সে চাওয়া পূর্ণ করেছেন বিধায় আজ দেশের জনগণ অন্য যেকোনো সময়ের চেয়ে অনেক ভাল রয়েছেন।

আগামী সংসদ নির্বাচনে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে নৌকার জয় নিশ্চিত করার আহ্বান জানান এমপি গোলাপ।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদার, কালকিনি পৌরসভার মেয়র এসএম হানিফ, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন।

এছাড়া উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান, সহ-সভাপতি, সাহেরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামরুল আহসান সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ আল মামুন স্বপন, রমজানপুর ইউনিয়নের চেয়ারম্যান মিল্টন ইব্রাহিমসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি