ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

সাধারণ মানুষ শান্তি ও উন্নয়ন চায়: এমপি গোলাপ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১২:১৯, ৬ মে ২০২৩

সাধারণ মানুষ শান্তি চায়, সাধারণ মানুষ উন্নয়ন চায়। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের সে চাওয়া পূর্ণ করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস  সোবহান গোলাপ। 

শুক্রবার বিকালে মাদারীপুরের খোয়াজপুরে চরগোবিন্দপুর সিনিয়র আলিম মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। 

পরে খোয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এলাকার জনগণের সঙ্গে চা চক্র ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন এমপি গোলাপ। এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করার আহবান জানান ড.আবদুস সোবহান গোলাপ।

মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন, কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদারসহ খোয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি