ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

রাজশাহীতে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৩, ২১ মে ২০২৩

রাজশাহীর পুঠিয়ায় অটোভ্যানচালককে হাত-পা বেঁধে জবাই করে হত্যা করেছেন দুর্বৃত্তরা। এ সময় ভ্যানযাত্রী সবজি বিক্রিতাকেও হাত-পা-মুখ বেঁধে টাকা-পয়সা ও ভ্যান ছিনিয়ে নিয়ে যায় তারা।

রোববার ভোরে উপজেলা জিউপাড়া ইউনিয়নের গাঁওপাড়া বাজারের পাশে এ ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক কুদ্দুস আলী কালু (৩৫) চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার আব্দুল ওহেদ আলীর ছেলে। আর ভ্যানযাত্রী সবজি বিক্রেতা আব্দুল আওয়ালের (৫৫) পুঠিয়ার রাজবাড়ি বাজারে তার সবজির দোকান রয়েছে।

খবর পেয়ে সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) রাজিবুল হাসান ও পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন ছাড়াও সিআইডি টিম।

স্থানীয় বাসিন্দা নয়ন আলী বলেন, সকালে মহাসড়কের পাশ দিয়ে লোকজন হাঁটাহাঁটি করছিল। এ সময় পাশের জমি থেকে মানুষের কান্নার আওয়াজ পাওয়া যায়। পরে সেখানে গিয়ে একজনকে জবাই করা ও অপর একজনের হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। পরে থানায় খবর দেয়া হয়।

পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাটি লোমহর্ষক। ক্রাইম সিনে ছুরি পাওয়া গেছে। সিআইডি টিম আলামত উদ্ধার করেছে। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এছাড়াও ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে সবজি বিক্রেতা আওয়ালকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ওসি আরও বলেন, সবজি বিক্রেতা আব্দুল আওয়াল পুলিশকে জানিয়েছে পুঠিয়ার রাজবাড়ি বাজারে সবজির ব্যবসা রয়েছে তার। প্রতিদিন ভোরে বিভিন্ন বাজার থেকে সবজি কিনে আনেন। ভ্যানচালক কালুকে নিয়ে ভোরে নাটোর জেলার তেবাড়িয়া হাটে যাচ্ছিল তারা। পথে গাঁওপাড়া বাজারের কাছে তিনজন অপরিচিত লোক আমাদের গতিরোধ করেন। এ সময় তারা দুজনকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে যান।

এরপর কালুর কাছে ভ্যানের চাবি চাইলে তিনি দূরে চাবি ছুড়ে ফেলে দেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে কালুর চোখ ও হাত-পা বেঁধে ফেলে। এরপর ছুরি দিয়ে তাকে জবাই করে। তারা আমার কাছে থাকা ৪ হাজার ৫০০ টাকা নিয়ে নেয়। এ সময় আমি কান্নাকাটি শুরু করলে তারা আমার হাত-পা বেঁধে রেখে চলে যান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি