ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ড জনকল্যাণ ফোরামের সভাপতি আজিজ সম্পাদক ইউসুফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৬, ২৮ মে ২০২৩

শিল্পাঞ্চল সীতাকুণ্ডের বিরাজমান সমস্যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবরে অবহিত করা, সুবিধাবঞ্চিত ও অবহেলিত মানুষের পাশে থাকা, এলাকার সার্বিক উন্নয়নে সহযোগিতা করার পাশাপাশি সমাজসেবা ও মানবিক কার্যক্রম পরিচালনা করার লক্ষ্যে সীতাকুণ্ড জনকল্যাণ ফোরাম নামে একটি সেবামূলক সংগঠনের গোড়াপত্তন হয়েছে।

শনিবার (২৭ মে) নগরের এক রেস্তোরাঁয় অনুষ্ঠিত সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের রাজস্ব কর্মকর্তা আজিজ আহমেদ চৌধুরীকে সভাপতি ও চট্টগ্রাম বাণী’র প্রধান সম্পাদক রোটারিয়ান সাংবাদিক মোহাম্মদ ইউসুফকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়া কলেজ শিক্ষক মোহাম্মদ দিদারুল আলমকে কোষাধ্যক্ষ করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

পরে আজিজ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে মশিউর রহমান খান, মোহাম্মদ ইউসুফ ও মো. দিদারুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন আজম খান, জসিম উদ্দীন মোবারক, মোহাম্মদ আমজাদ হোসেন, মোহাম্মদ শামসুল আরেফিন, এম আলাউদ্দিন চৌধুরী, সৈয়দ মোহাম্মদ এয়াকুব আলী, শওকত হোসেন, মো. জাহেদ হোসেন সোহেল, মোহাম্মদ রোরহান উদ্দিন, মোহাম্মদ দিদারুল আলম, জাহেদুল ইসলাম চৌধুরী বিটু, সুজিত পাল, অ্যাডভোকেট নিজাম উদ্দিন।

এছাড়া আরও বক্তব্য রাখেন নাছির উদ্দিন অনিক, মোহাম্মদ হাকিম মোল্লা, এস এম আজমল হোসেন , মো. আবদুল খালেক ভুঁইয়া (রুবেল),  রঞ্জন কুমার দাশ, মো. আলাউদ্দীন সেলিম, নবীউল আলম, শামীমা আক্তার লাভলী, কহিনুর বেগম ও রবি চন্দ্র দাশ রবিনস।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি