ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বগুড়ায় ৫শ’ টাকার জন্য খুন, প্রধান আসামি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ৯ জুলাই ২০২৩

বগুড়ায় ৫শ’ টাকার জন্য মো. জাকিরুল নামে এক মুদি দোকানিকে হত্যা মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

রোববার (৯ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

এর আগে শনিবার রাত ১০টার দিকে ঢাকার আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম জাহাঙ্গীর হোসেন (২২) বগুড়ার ধুনটের মাজবাড়ী এলাকার বাসিন্দা। 

পুলিশ সুপার নজরুল ইসলাম জানান, বগুড়ার শাজাহানপুর উপজেলার দড়িনন্দ গ্রামের শ্বশুরবাড়িতে জাকিরুল মুদি দোকান দেন। ২০২২ সালের ৯ ডিসেম্বর তার কাছে আগের পাওনা ৫শ’ টাকা ফেরত চান আসামি জাহাঙ্গীর। তখন জাকিরুল জাহাঙ্গীরকে আগে দোকানের বাকি টাকা পরিশোধ করতে বলেন। এ সময় জাহাঙ্গীর দোকান থেকে জাকিরুলকে টেনে বের করে এলোপাতাড়ি কিলঘুষি ও লাঠি দিয়ে আঘাত করেন। 

পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় সোনাহাটা বাজারে পল্লী চিকিৎসকের চেম্বারে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় নিহতের ভাই ১১ ডিসেম্বর ধুনট থানায় হত্যা মামলা করেন। মামলার পর পুলিশের পাশাপাশি র‍্যাব আসামিকে ধরতে নজরদারি শুরু করে। সর্বশেষ শনিবার (৮ জুলাই) র‍্যাব-১২ বগুড়া এবং র‍্যাব-৪ এর যৌথ অভিযানে ঢাকার আশুলিয়ার শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি