ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

রাজশাহীতে জমির বিরোধের সংঘর্ষে নিহত বেড়ে ৪

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৩, ১১ জুলাই ২০২৩

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ি ইউনিয়নের মুসরাপাড়া ইয়াজপুর গ্রামে জমির বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আহত আরেকজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজনে। 

গোদাগাড়ী থানা পুলিশের ওসি কামরুল ইসলাম জানান, সোমবার রাতে হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মনিরুল হক গান্দুর (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পাকড়ী গোরিসা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। 

আজ মঙ্গলবার বিকালে ময়নাতদন্ত শেষে চারজনের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।

এদিকে চারজন খুন হওয়ার ঘটনায় সোমবার রাতে গোদাগাড়ী মডের থানায় মামলা দায়ের হয়েছে। নিহত সোহেল রানা ছোটনের ভাই মো. হৃদয় (৩৩) বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় ২১ জনের নাম উল্লেখসহ আসামি করা হয়েছে ৭১ জনকে। এ মামলায় সাতজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। 

আটককৃতরা হলেন, ইউনুস আলী, রজব আলী, হায়দার আলী, আতাউর রহমান, মঞ্জুর রহমান, ওমর ফারুক ও আনারুল ইসলাম।

ওসি বলেন, সোমবার দুপুরে গ্রেপ্তার পাঁচজনকে আদালতে চালান দেয়া হয়েছে। তাদের জিজ্ঞাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চাওয়া হয়েছে। গ্রেপ্তার ইউনুস আলী ও রজব আলী পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার সকালে উপজেলার পাকড়ি ইউনিয়নের মুসরাপাড়া ইয়াজপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে গুরুতর আহত ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হলে জরুরী বিভাগে তিনজনকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা। বাকি সাতজনকে ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। 

নিহতরা হলেন রাজশাহী নগরীর ভাটাপাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে সোহেল রানা ছোটন (৪৫), গোদাগাড়ীর বড়গাছী কামারপাড়ার মৃত আলিম উদ্দীনের ছেলে মেহের আলী (৬৫) ও তার ভাই নাইমুল (৭০)। এছাড়াও রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনিরুল হক (৪৫)। 

আহতরা হলেন ইউনুস আলী (২২), মো. আমু (২২), মো. রায়হান (৩৫), মো. সুলায়মান আলী (৫০) ও রজব আলী (৩৫)। তারা হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আহত একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি