ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সর্বোচ্চ ভোট পেয়ে ফের কাউন্সিলর হলেন আন্না

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৮, ১৯ জুলাই ২০২৩

বেনাপোল পৌরসভায় ২০১১ সালের ১৩ জানুয়ারি প্রথম পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। আর ওই নির্বাচনে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের গাজিপুর, ছোটআঁচড়া ও বড়আঁচড়া থেকে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন কামরুন্নাহার আন্না। ১২ বছর পর দ্বিতীয় ধাপের ভোটে সেই আন্না আবারও সর্বোচ্চ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৭ জুলাই) পৌর নির্বাচনে ওয়ার্ডবাসীদের ভালবাসায় সিক্ত হয়ে আবারও সর্বোচ্চ ভোট পেয়ে মহিলা কাউন্সিলর নির্বাচিত হলেন আন্না। এবারের পৌর নির্বাচনে গাজীপুর, ছোটআঁচড়া ও বড়আঁচড়া ওয়ার্ডে মোট ভোটার ছিল ৮২২৪ জন। ভোট প্রদান করেছেন ৫৫৩৪ জন।

কামরুন্নাহার আন্না (চশমা) মার্কা প্রতীকে ভোট পেয়েছেন ৩১১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিনা আক্তার (জবাফুল) মার্কা নিয়ে পেয়েছেন ১৪২১ ভোট ও রিজিয়া খাতুন পেয়েছেন ৯৭১ ভোট।

গাজীপুর ওয়ার্ডের ভ্যানচালক রিপন বলেন, আন্না আপার কাছে যখন যে কাজ নিয়ে গিয়েছি, কখনও তিনি আমাদের খালি হাতে ফিরিয়ে দেননি। তার কাছে রাত-দিন নেই। আমাদের সমস্যার সমাধান করে দিয়েছেন।

ছোটআঁচড়া ওয়ার্ডের মুদি দোকানদার ইদ্রিস আলী বলেন, আন্না আপা অত্যন্ত ভালো মনের একজন মানুষ। তার ব্যবহারে আমরা মুগ্ধ। বিপদে-আপদে তিনি সকলের পাশে থাকেন। আমাদের দোয়া সর্বদা তার জন্য রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আন্না বলেন, সর্ব সাধারণের ভালবাসায় প্রথম ধাপের পৌর নির্বাচনের মতো দ্বিতীয় ধাপের নির্বাচনেও বিপুল ভোটে জয়লাভ করেছি। প্রথম ধাপের পৌর নির্বাচনে ভোটারদের কাছে অঙ্গীকার করেছিলাম, জয়ী হলে তাদের বিপদে আপদে পাশে থাকবো। তাদের যেকোন সমস্যার সমাধান করবো। প্রতিশ্রুতি রেখেছি। 

তিনি আরও বলেন, তাদের বিপদের সময় মুখ ফিরিয়ে নেয়নি। রাতদিনের ভেদাভেদ করিনি, বিপদে আপদে ছুটে গিয়েছি। তাই সেই ওয়ার্ডবাসী আবারও তাদের ভালবাসায় আমাকে সিক্ত করেছেন। দিয়েছেন আগের ভোটের মতো সর্বোচ্চ ভোট। আবারও ঋণী হয়ে গেলাম তাদের কাছে। কৃতজ্ঞতা জানাই ওয়ার্ডবাসীদেরকে। এবারও আগের মতো সেবা দিয়ে যাবো।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি