ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ভাড়াটিয়ার দখলে বাড়ি, পথে প্রতিবন্ধীর সন্তানরা

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:০৪, ১৯ জুলাই ২০২৩

মোংলায় ঘর ভাড়া দিয়ে বিপাকে পড়েছেন শারীরিক প্রতিবন্ধী এক ব্যক্তি। ওই বাড়িতে প্রতিবন্ধী মোতালেব জমাদ্দারের সন্তানেরা গেলে তাদেরকে মারধর করে বের করে দেওয়া হয়েছে।

বুধবার (১৯ জুলাই) সকালে পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের মোর্শেদ সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মাসুদা বেগম (৪৮) তার এক সন্তান হাসপাতালে ভর্তি রয়েছেন। 

এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন মোতালেব জমাদ্দারের ছেলে মতিউর রহমান রানা। প্রেসক্লাবে সাংবাদিকদের তিনি বলেন, ২০০০ সালে মোর্শেদ সড়কে ১৫ দশমিক ৫০ শতক জমি ক্রয় করে বসবাস করে আসছিলেন তারা। পরে ২০০৩ সালে স্থানীয় সাইফুর রহমান সাব্বির নামে এক ব্যক্তিকে তাদের বাড়ি ভাড়া দেন। এরপর তারা কাজের উদ্দেশ্য ঢাকায় যান। ২০১৫ সাল পর্যন্ত নিয়মিত তাদের ঘর ভাড়া দিতে থাকেন। 

তিনি আরও জানান, পরবর্তিতে ঘর ভাড়া নিয়ে টালবাহানা করেন এবং তাদের নামে মিথ্যা মামলা দিয়ে বাড়ি ছাড়া করেন। এনিয়ে ২০১৮ সালে থানায় জিডি করা হয়। এতে ক্ষীপ্ত হয়ে আরেকটি মামলা করেন ভাড়াটিয়া সাব্বির। পরে তিনি জাল কাগজ তৈরি করে বাড়িটি জবর দখলে নেন।

এনিয়ে পৌরসভাসহ বিভিন্ন দপ্তরে তারা অভিযোগ করেও কোন সূরাহ হয়নি বলে জানান মতিউর রহমান রানা। তিনি বলেন, এখন তাদের বাড়িতে উঠতে দিচ্ছেন না। তাই বাড়িতে উঠতে না পেরে পথে পথে ঘুরছেন তারা।

এ বিষয় বাড়ি দখলকারী সাইফুর রহমান সাব্বিরের ব্যবহৃত দুটি নম্বরে ফোন করা হলে সংযোগ বন্ধ পাওয়া যায়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি