ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

কলাচাষী কালাম হত্যায় আরও দুই আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৬, ২০ জুলাই ২০২৩

নাটোরের কলা চাষী কালাম হত্যা মামলায় এজাহারভুক্ত মোঃ বাবলু মোল্লা (৩৫) ও মোঃ আহসান মোল্লা কালাম  (৫৫) নামে আরও দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। 

বুধবার রাতে ফরিদপুর জেলার কতোয়ালী থানার ফারাম বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মোঃ বাবলু মোল্লা এবং মোঃ আহসান মোল্লা কালাম দুই সহোদর। তাদের পিতা নাটোর সদর উপজেলার কাফুরিয়া রিফুজিপাড়া মোঃ শুকচান। 

গত ১২ জুলাই কলা চাষী কালামকে পিটিয়ে হত্যার ঘটনার পর থেকে তারা পলাতক ছিলেন। গোয়েন্দা তথ্য ও বিশেষ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান র‌্যাব-৫ এর কর্মকর্তা।

র‌্যাবের প্রেস রিলিজ সূত্রে জানা যায়, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ১২ জুলাই নাটোর  সদর থানার কাফুরিয়া রিফুজিপাড়া এলাকার কলা চাষী কালামকে পিটিয়ে হত্যা করা হয়। এঘটনায় একই এলাকার শুকচানের ছেলে মোঃ আহসান মোল্লা কালামকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাতিজা সমজান আলী। 

ওই মামলা দায়েরের পর থেকে এজাহারভুক্ত আসামিরা গা-ঢাকা দেয়। এই হত্যায় ইতিমধ্যে লাভলু শেখ নামে এক আসামিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্য ও বিশেষ প্রযুক্তি ব্যবহারের ভিত্তিতে এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যদের সহায়তায় যৌথ অভিযান চালিয়ে ফরিদপুরের ফারাম বাজার এলাকা থেকে তাদের দুই জনকে গ্রেফতার করা হয়। 

পরে আজ বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি