ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নাটোরে ইপিজেড কর্মী প্রিয়াকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৯, ৫ আগস্ট ২০২৩

নাটোরের বড়াইগ্রামে স্বামী পরিত্যক্তা ফারজানা আকতার প্রিয়া নামে এক নারী ইপিজেড কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শুক্রবার রাত দশটার দিকে উপজেলার মেরিগাছা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত প্রিয়া খাতুন একই উপজেলার নগর ইউনিয়নের মেরিগাছা এলাকার শহিদুল ইসলামের মেয়ে এবং ঈশ্বরদী ইপিজেডের শ্রমিক।  

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, পাবনার ঈশ্বরদীর ইপিজেডে কাজ শেষে ফারজানা আকতার প্রিয়া নিজ বাড়িতে যাওয়ার জন্য নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েন বাজারে বাস থেকে নামে। প্রতিদিনের মত সেখান থেকে ব্যাটারি চালিত ভ্যানযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে মশিন্দা এলাকায় ভ্যানের গতিরোধ করে কয়েকজন দুর্বৃত্ত। তারা অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ভ্যান থেকে নামিয়ে পাশের একটি পাট ক্ষেতের মধ্যে নিয়ে যায়।

সেখানে ধারালো অস্ত্র দিয়ে এলাপাথারী কুপিয়ে ও গলা কেটে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা চলে যায়। পরে ভ্যান চালকের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরৎহাল প্রতিবেদন তৈরি করেন। পরে সিআইডি ও পিবিআইকে সংবাদ দেয় পুলিশ। তারা ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

ওসি আরো জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ভ্যানচালক মনির হোসেনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি