ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ব্রাহ্মণবাড়িযায় বিএনপির পদযাত্রায় স্ট্রোক করে নেতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২২, ১৯ আগস্ট ২০২৩

নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবিতে ব্রাহ্মণবড়িয়ায় পদযাত্রা কর্মসূচি পালন করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা। কর্মসূচিতে যোগ দিতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।

আজ শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দুটি পক্ষ পৃথকভাবে এ কর্মসূচি পালন করেন। দুপুরে শহরের সরকারি কলেজের সামনে থেকে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনের নেতৃত্বে পদযাত্রা কর্মসূচি শুরু হয়। 

পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টিএ রোডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এছাড়াও একই দাবিতে বিএনপির অপরপক্ষ সকালে শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে একটি পদযাত্রা কর্মসূচি করে। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ।

পদযাত্রা কর্মসূচিতে যোগ দিতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মিয়াচাঁন নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। তিনি জেলার বিজয়নগর উপজেলা চরইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি। 

জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এবিএম মোমিনুল হক জানান, সকালে পদযাত্রায় অংশ নিতে মিয়াচাঁন বিজয়নগর থেকে আসা মিছিলের সাথে আসেন। পরে শহরের কাউতলী এলাকায় এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি