ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪

যুবলীগ নেতা মান্না খুনে জড়িত পিতা-পুত্র গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৬, ১৩ সেপ্টেম্বর ২০২৩

চট্টগ্রাম নগরের পাহাড়তলীতে ‘টাকা ভাগাভাগি’ নিয়ে ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুনের ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিন ও তার ছেলে মোহাম্মদ রাহাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের ভৈরব এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিআর) স্পিনা রানী প্রামাণিক।

এর আগে, গত ১০ সেপ্টেম্বর দুপুরে পাহাড়তলীর সরাইপাড়া এবতেদায়ি মাদ্রাসার সামনে প্রকাশ্য দিবালোকে যুবলীগ নেতা হোসেন মান্নাকে খুন করে জসিম উদ্দিন। পরে এ ঘটনায় নিহতের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে পাহাড়তলী থানায় মামলা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে হাজি ক্যাম্প ভোট কেন্দ্রে আওয়ামী লীগের পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন স্থানীয় নেতা হোসাইন মান্না। সেসময়ে জসিমের সঙ্গে তার বিরোধ ও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জসিমকে চড় মেরে বসেন হোসাইন মান্না। এ নিয়ে থানায় অভিযোগের পাশাপাশি আদালতে পাল্টাপাল্টি মামলা হয়।

ঘটনার দিন সকালে পুলিশের একটি দল জসিমের দায়ের করা মামলার তদন্তে হোসাইন মান্নার বাড়িতে যায়। পুলিশ চলে যাওয়ার পর এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। 

এ সময় হাতাহাতির এক পর্যায়ে হোসাইন মান্নাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে জসিম। বাবাকে বাঁচাতে এসে গুরুতর আহত হন তার ছেলে অমিতও। 

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় বাবা-ছেলেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হোসাইন মান্নাকে মৃত ঘোষণা করেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি