ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

নলছিটিতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৫, ১৩ সেপ্টেম্বর ২০২৩

ঝালকাঠির নলছিটি উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নজরুল ইসলাম।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ইউএনও’র সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, যুগান্তরের নলছিটি উপজেলা প্রতিনিধি ও নলছিটি প্রেসক্লাবের সভাপতি এনায়েত করিম, সাংবাদিক মিলন কান্তি দাস, মোঃ আবদুল কুদ্দুস তালুকদার, মো. খলিলুর রহমান মৃধা, সহকারি অধ্যাপক মেসবাহ খান রতন। 

এসময় সাংবাদিক আমির হোসেন, কায়কোবাদ তুফান, মোঃ শরিফুল ইসলাম পলাশ, মোস্তাফিজুর রহমান রিপন, খালিদ হাসান তালুকদার, মোঃ আমিন হোসেন, নাঈম মল্লিক, রাসেল মৃধা, মো. মশিউর রহমান, মিজানুর রহমান, তপু পোদ্দার, ইব্রাহিম খলিলসহ প্রিন্টিং ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। নলছিটি উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরূপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি নলছিটি উপজেলায় ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

এর আগে তিনি বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যলায়ে ও পটুয়াখালী জেলার গলাপিচা উপজেলার 
সহকারী কমিশিনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন তিনি। তিনি বিসিএসের ৩৫তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি