ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই বন্ধুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১১:১৪, ১৪ সেপ্টেম্বর ২০২৩

নওগাঁর মান্দায় ভ্যান গাড়ির পিছনে ধাক্কা মেরে সড়কের উপর ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। 

বুধবার বেলা ১১টার দিকে নগর মালদা উপজেলার মোড়ে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চান্দাইল গ্রামের ফেরদৌস হাসানের ছেলে রবিউল ইসলাম (১৮) ও নাটোর জেলার হাজিরহাট গ্রামের লিটন খানের ছেলে আরিয়ান খান রকি (২৫)।

আহতদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁর মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোটরসাইকেলে চার বন্ধু ঘোরাঘুরির জন্য রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন। নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর বাজার এলাকায় পৌঁছালে মোটরসাইকেল দুটির সঙ্গে একই পথে যাওয়া একটি ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কা লাগে। 

এতে দুটি মোটরসাইকেলের চার আরোহী সড়কে ছিটকে পড়েন। ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহী মারা যান। আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরও একজন মারা যান।

ওসি আরও বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি