ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

স্কুলছাত্রকে হত্যা করে অটোরিক্সা ছিনতাই

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১২:০৪, ৫ অক্টোবর ২০২৩

নাটোরের বাগাতিপাড়ায় মাহাফুজ নামে এক স্কুলছাত্রকে হত্যা করে তার কাছে থেকে একটি অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা জামনগর ইউনিয়নের খ্রিষ্টানপাড়ার একটি আমবাগানে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফোনে বনপাড়া যাওয়ার কথা বলে অটোসহ মাহাফুজ ডেকে নেয় দুর্বৃত্তরা। 

নিহত মাহাফুজ উপজেলার চকগোয়াশ গ্রামের অটোরিক্সা মেকানিক দেলোয়ারে ছেলে এবং তোকিনগর আইডিয়াল হাইস্কুলের  দশম শ্রেণীর ছাত্র। সে লেখাপড়ার পাশাপাশি অটোরিক্সা চালিয়ে সংসারের খরচ যোগান দিত। 

এলাকাবাসী জানায়, সে তার ফুফু একই এলাকার চায়না বেগমের কাছে থাকতো।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সন্ধা সাড়ে ৬ টার দিকে মোবাইল ফোনে মাহাফুজকে মোবাইল ফোনে তার অটোরিক্সা ভাড়া নেয়ার কথা বলে তাকে ডেকে নেয় দুবৃর্ত্তরা। মাহফুজ ওই ফোন পাওয়ার পর অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু সারারাতের মধ্যে সে বাড়ি ফিরে আসেনা। 

আজ বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে একই উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর খ্রিষ্টানপাড়া এলাকার একটি আমবাগানে মাহাফুজকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তাকে আশঙ্কাজনক অবস্থায়  উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

প্রত্যক্ষদর্শিরা জানায়,মাহফুজের বাম কানে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

বাগাতিপাড়া থানার ওসি শফিউল আযম খান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল সম্পন্ন করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। অটোরিক্সা ছিনতাইয়ের জন্য মাহাফুজকে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

পুলিশ প্রকৃত ঘটনাসহ জড়িতদের সনাক্তে কাজ শুরু করেছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি