ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, দুই বন্ধু নিহত

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:২১, ৭ অক্টোবর ২০২৩

ফাইল ছবি

ফাইল ছবি

যশোরের শার্শায় পথচারীকে বাঁচাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী গোলাম ফারুক (৩৯) ও সোহেল রানা (৩৫) নামে দুজন নিহত হয়েছেন। এতে রাজ কুমার রায় রাজন (৩০) নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা বাজার ভূমি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত গোলাম ফারুক যশোর কোতোয়ালী থানার গাজী পাড়া সদর ইউনিয়নের আব্দুর জলিলের ছেলে ও সোহেল রানা যশোর সদর ইউনিয়ন ঘোপ সেন্ট্রাল রোডের সোভান সরদারে ছেলে। অপরদিকে আহত রাজ কুমার মনিরামপুর থানার নেহালপুর খাড়ুখালি গ্রামের জয়দেব কুমারের ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেলযোগে বেনাপোল থেকে কাজ সেরে বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। পথিমধ্য শার্শা বাজার ভূমি অফিসের সামনে পৌঁছালে এ সময় রাস্তা পারাপারের এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে ঘটনাস্থলে সোহেল রানা নিহত হয়। 

খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মিরা আহত অবস্থায় গোলাম ফারুক ও রাজ কুমার রায় রাজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক গোলাম ফারুককে মৃত ঘোষণা করেন। আহত রাজ কুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বিষয়টি নিশ্চিত করে নাভারন হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি