ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ২ যুবক নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১০, ১২ অক্টোবর ২০২৩

গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কের মুকসুদপুর উপজেলার শান্তিপুরে এ দুর্ঘটনা ঘটে। মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শওকত হোসেন দুর্ঘটনায় নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পাট্রাবুকা গ্রামের সিরাজ শেখের ছেলে মোটরসাইকেল চালক রাব্বি শেখ (২০) ও একই গ্রামের আবু জাফর শেখের ছেলে মোটরসাইকেল আরোহী মেহেদী শেখ (২০)।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শওকত হোসেন জানান, মোটরসাইকেলে করে চালক রাব্বি শেখ ও আরোহী মেহেদী শেখ গোপালগঞ্জ থেকে মাদারীপরের রাজৈর উপজেলার টেকেরহাটে যাচ্ছিল। এসময় মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে টেকেরহাট থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী যাত্রীবাহী একটি লোকাল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক রাব্বি নিহত ও আরোহী মেহেদী মারাত্মক আহত হন। পরে মেহেদীকে উদ্ধার করে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে ঘাতক বাসটি পালিয়ে গেছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি