ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

এনায়েতপুর থানা আওয়ামী লীগের কার্যালয়ে দুর্বৃত্তদের আগুন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:০৮, ২৯ অক্টোবর ২০২৩

সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামী লীগের কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। দলীয় সাধারণ সম্পাদকের কক্ষে দেয়া আগুনে কয়েকটি আসবাব ও গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র ভষ্মিভুত হয়েছে বলে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগার আলী মাস্টার জানান। 

তিনি অভিযোগ করে বলেন, বিএনপি'র হরতাল বিরোধী আজকের বিকালে শান্তি সমাবেশ সফল করতে রোববার সকালে দলীয় কার্যালয়ে যাই। সেখানে গিয়ে দেখি আমার পক্ষে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। গত রাতের কোন সময় পূর্ব পাশের জানালা ভেঙ্গে দুর্বৃত্তরা রুমে ঢুকে চেয়ার, টেবিল ও আলমারিতে আগুন ধরিয়ে দেয়। এতে এগুলো ভষ্মিভূত সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র আগুনে পুড়ে যায়। 

এ নাশকতার জন্য বিএনপি-জামায়াতকে দায়ী করেন তিনি। দায়ীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানান।

অপরদিকে এনায়েতপুর থানা বিএনপির সদস্য সচিব মঞ্জুর রহমান মঞ্জু শিকার জানান, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে আগুন দিয়ে আমাদের দোষ চাপানোসহ হয়রানী করতে এ কাজ করেছে। আমরা এর নিন্দা জানাই।

এদিকে সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি পঞ্চানন্দ সরকার জানান, আমরা দলীয় কার্যালয়ে পরিদর্শন করে দেখেছি কয়েকটি আসবাবপত্র দুর্বৃত্তদের দেয়া আগুনে ভষ্মিভুত হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি