ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নাটোর হাসপাতাল বস্তি থেকে বিদেশি পিস্তল উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৫, ২ নভেম্বর ২০২৩

নাটোরে ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল ও প্লাষ্টিকের তৈরি একটি খেলনা রিভলবার উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে নাটোর আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন বস্তি এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি সপিং ব্যাগের  ভেতর থেকে অস্ত্র দুটি উদ্ধার করা হয়।

নাটোর নিচাবাজার পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা জানান, বুধবার রাত ৭টার দিকে কতিপয় সন্ত্রাসী নাশকতার জন্য আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সদর হাসপাতাল সংলগ্ন বস্তি এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা হাসপাতালের প্রাচীর টপকে পালিয়ে যায়। এসময় পুলিশ পরিত্যক্ত একটি সপিং ব্যাগের ভেতর থেকে গুলিবিহীন ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল ও প্লাস্টিকের তৈরি খেলনা রিভলবার উদ্ধার করে। 

সোহেল রানা আরও জানান, এই অস্ত্র এখানে কারা এবং কী উদ্দেশ্যে এনেছে তা দ্রুত বের করার চেষ্টা করা হচ্ছে। 

উল্লেখ্য,বুধবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত নাটোরে আওয়ামী লীগের দুটি  এবং ছাত্রলীগের পৃথক দুটি বিবদামান গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়াসহ গুলি বর্ষণের ঘটনা ঘটে। এসব ঘটনায় ওয়ার্ড কাউন্সিলরসহ ৭ জন আহত ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও এনএস সরকারী কলেজের সাবেক ভিপি ইশতিয়াক আহমেদ ডলারের ব্যক্তিগত চেম্বর ভাংচুর করা হয়।
 
এনিয়ে শহরে উত্তেজনা বিরাজ করছিল। অনেকের ধারণা, বিবদমান কোন একটি গ্রুপের পক্ষ অবলম্বন করতে সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে আধুনিক সদর হাসপাতালের বস্তি এলাকায় অবস্থান করছিল।
 
এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি