ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বেনাপোলে ভারতীয় ট্রাক হেলপারের মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩০, ২ নভেম্বর ২০২৩

বেনাপোল স্থলবন্দরের অভ্যন্তরে রাজ করণ সিং (৩২) নামে ভারতীয় এক ট্রাকের হেলপার হৃদক্রিয়া যন্ত্র বন্ধ হয়ে মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে স্থলবন্দরের ২৫ নম্বর শেডে।

নিহত রাজ করণ সিং ভারতের উত্তর প্রদেশ কৌশ্বামী থানার বিধানপুর এলাকার চন্দ্র লাল সিংয়ের ছেলে।

ট্রাকের চালক শিব নরেশ যাদব বলেন, বুধবার সকাল ১১টার দিকে যখন বাংলাদেশে প্রবেশ করি তখন রাজ করণ সিং অসুস্থ ছিল। দিন শেষে সন্ধ্যার দিকে আরও অসুস্থ বোধ করলে চেকপোস্টের বাগ-এ-জান্নাত কওমি মাদ্রাসা মার্কেটের একটি ওষুধের দোকান থেকে গ্যাসের ট্যাবলেট ও অন্যান্য আরও কয়েকটি ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়ে। আজ ভোরে ট্রাকের ক্যাবিন থেকে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। 

বেনাপোল স্থলবন্দরের উপপরিচালক (ট্রাফিক) রেজাউল করিম জানান, বুধবার ভারত থেকে আমদানিকৃত ঔষধ নিয়ে ভারতীয় একটি ট্রাক (নাম্বার এনএল-০১ এবি-১৩৬২) বেনাপোল বন্দরে আসে। ট্রাকের হেলপার রাজ করণ সিং বন্দরের ২৫নং শেডে আনলোড করার জন্য অবস্থান করছিলেন। আজ ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে তিনি স্ট্রোক করে মারা যান। 

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বন্দরের দায়িত্বরত আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি