ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

ইউএনওর গাড়ির ধাক্কায় ৩ যুবলীগ কর্মী গুরুতর আহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২২, ১১ নভেম্বর ২০২৩

নওগাঁর ধামইরহাটে উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদান করতে এসে ইউএনওর গাড়ির ধাক্কায় ৩ যুবলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে রামেক হাসপাতালে নেয়া হয়েছে। 

শনিবার বেলা ১১টায় ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা ও ব্রাক অফিসের মাঝপথে ধামইরহাটের ইউএনওর গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। 

ঘটনার পর ইউএনও আসমা খাতুন ও এসিল্যান্ড জেসমিন আক্তার সার্বক্ষনিক আহতদের খোঁজ-খবর নিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সদ্য যোগদানকৃত ইউএনও আসমা খাতুন বেলা ১১টার দিকে উপজেলা সদর থেকে জগদল আদিবাসী স্কুল ও কলেজ কেন্দ্রে ভোকেশনালের এসএসসি পরীক্ষা পরিদর্শনের জন্য যাচ্ছিলেন, পথিমধ্যে ধামইরহাটে যুবলীগের প্রতিষ্ঠাবাষিকীতে যোগদিতে ইসবপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুল আলম লাকীর নেতৃত্বে একটি মোটরসাইকেল বহর সমাবেশ আসে। ওই বহরে পিছিয়ে থাকা একটি মোটরসাইকেলের সঙ্গে ইউএনও গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে মোটরসাইকেল চালক চন্দ্রকোলা গ্রামের গোলজার হোসেন (৩৫), মাসুদ রানা (৪০) ও জোতরাম গ্রামের জহুরুল ইসলাম (৪০) আহত হয়। তাৎক্ষনিকভাবে স্থানীয়দের সহযোগিতায় ইউএনও আহতদের ধামইরহাট হাসপাতালে নিলে গুরুতর অবস্থায় গোলজার ও মাসুদ রানাকে রামেক হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। 

এ সময় মোটরসাইকেলের ধাক্কায় উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ী ক্ষতিগ্রস্ত হলেও ইউএনও এবং গাড়িতে থাকা কারও কোন ক্ষতি হয়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. আসমা খাতুন বলেন, ‘বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিতে ৩ জন আরোহীসহ খুব দ্রুত গতিতে আসছিল এবং আকস্মিক এই ঘটনা ঘটেছে। যা অত্যন্ত দুঃখজনক, তাদের সার্বক্ষনিক খোঁজ খবর রাখা হচ্ছে। প্রয়োজনীয় সহযোগিতা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে করা হবে। 

ধামুইরহাট থানার ওসি বাহাউদ্দিন ফারুকি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি