ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

অফিস কক্ষে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

নওগাঁ  প্রতিনিধি

প্রকাশিত : ১০:২১, ১৩ নভেম্বর ২০২৩

নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে দায়িত্ব পালনকালে ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান জাহিদকে (৩৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে একদল দুর্বৃত্ত।

রোববার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা মাত্র ২ থেকে ৩ মিনিটের মধ্যে এই সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা চেয়ারম্যান জাহিদকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। জাহিদ পারইল গ্রামের তছির উদ্দীন ফকিরের ছেলে।

এই ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। 

এদিকে কি কারণে এবং কারা এই ঘটনা ঘটিয়েছে তা কেউ সঠিক করে বলতে পারছেন না।

পরিষদের সচিব তরিকুল ইসলাম বলেন, চেয়ারম্যান জাহিদুর রহমান ইউনিয়ন পরিষদে এসে অফিস কক্ষে বসে কাজ করছিলেন। এসময় তিনটি মোটরসাইকেলযোগে ৫ থেকে ৬ জন হেলমেট ও মাস্ক পরিহিত দুর্বৃত্তরা এসে অফিস কক্ষে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে মাত্র ২-৩ মিনিটের মধ্যেই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। 

তিনি বলেন, চেয়ারম্যানের ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্নসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে। তবে হামলাকারীদের কাউকে তিনি চিনতে পারেনি বলে জানান। 

তাকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে পরিষদের সদস্য মিজানুর রহমান বলেন, আমি ঘটনার সময়ই পাশের বাজারে ছিলাম, ঘটনা জানার পরপরই পরিষদের ছুটে আসি। এ সময় তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে। আমার জানা মতে পূর্ব শত্রুতা যে ধরে এই ঘটনা ঘটানো হয়ে থাকতে পারে।

এদিকে চেয়ারম্যানের বড় ভাই মমতাজুর রহমান বলেন, জানা মতে জমিজমা বা অন্য কোন বিষয় নিয়ে তার কোন বিরোধ নেই। এটা পরিকল্পিতভাবে তাকে হত্যা করার জন্য এই হামলা চালানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। 

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি