ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

পটুয়াখালীতে বিদেশি পিস্তল-রিভালবরসহ গুলি উদ্ধার, আটক ১

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৪, ২১ নভেম্বর ২০২৩

পটুয়াখালী পৌর শহরের আরামবাগ এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, রিভালবর, শর্টগান ও ৪২ রাউন্ড গুলিসহ মনিরুজ্জামান মুন্না নামে একজনকে আটক করেছে পটুয়াখালী থানা পুলিশ। এ সময়  লুন্ঠিত বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়।
 
আজ মঙ্গলবার দুপুর ১টায় প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সাইদুল ইসলাম। এর আগে সোমবার (২০ নভেম্বর) রাতে পটুয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের আরামবাগ থেকে তাকে আটক করে পুলিশ। 

পুলিশ সুপার জানান, রোববার রাতে মুন্না (৪৪) আরামবাগ এলাকার কাস্টম কর্মকর্তা এ কে এম কবির উদ্দিনের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্টিলের আলমারি ভেঙ্গে লাইসেন্সকৃত পিস্তল ও সটগানসহ ঘরের রক্ষিত বিপুল পরিমাণ মালামাল চুরি করে নিয়ে যায়। ঘটনার দিন কবির উদ্দীন তার স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন।

তার অভিযোগের ভিত্তিতে পুলিশ রহস্য উদ্ঘাটনের জন্য তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তির সহয়াতায় ২০ নভেম্বর রাতভর অভিযান চালিয়ে মনিরুজ্জামান মুন্নাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মালামাল উদ্ধার করা হয়েছে। 

মনিরুজ্জামান মুন্না দীর্ঘদিন কাট মিস্ত্রির পেশাসহ বিভিন্ন পেশায় জড়িত ছিল। বর্তমানে সে একটি প্রতিষ্ঠানে ডে-গার্ড হিসাবে মাস্টার রোলে চাকরি করেন।

এ ঘটনায় পটুয়াখালী সদর থানার একটি মামলা দায়ের করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি