ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নরসিংদীর চার প্রার্থী অপরিবর্তিত, নতুন মুখ ফজলে রাব্বী

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৯, ২৭ নভেম্বর ২০২৩ | আপডেট: ১০:০১, ২৭ নভেম্বর ২০২৩

সমর্থকদের উল্লাস

সমর্থকদের উল্লাস

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদীর পাঁচটি সংসদীয় আসনের মধ্যে চারটি আসনেই প্রার্থীতা অপরিবর্তিত রেখেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এক আসনে নৌকার প্রার্থী হিসেবে জয়লাভ করা বর্তমান সংসদ সদস্যকে বাদ দিয়ে নতুন মুখ দেয়া হয়েছে।

নরসিংদী-৩ শিবপুর আসনে প্রার্থীতা পরিবর্তন করে মনোনয়ন দেওয়া হয়েছে শিবপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বী খানকে। তিনি সন্ত্রাসীদের হাতে নিহত প্রয়াত সংসদ সদস্য রবিউল আউয়াল খান কিরনের ছেলে এবং সদ্য হত্যাকাণ্ডের শিকার হওয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ খানের ভাতিজা। 

এর ফলে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হলেন ২০০৮ এবং ২০১৮ সালের নির্বাচনে দলীয় নৌকার প্রার্থী হিসেবে জয়লাভ করা বর্তমান সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন।

এছাড়া নরসিংদী সদরে বর্তমান সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্ণেল (অব.) নজরুল ইসলাম (বীর প্রতিক), নরসিংদী-২ পলাশে বর্তমান সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৪ মনোহরদী-বেলাব আসনে বর্তমান সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, নরসিংদী-৫ আসনে সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু অপরিবর্তিত রয়েছেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি